রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে চিকিৎসক নিহত

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় কাজেম আলী আহমেদ নামে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ এক চিকিৎসক নিহত হয়েছেন।

রোববার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে লক্ষ্মীপুর এলাকায় চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডা. কাজেম আলী রাজশাহী অঞ্চলের নামকরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৪২ তম ব্যাচের ছাত্র ছিলেন। ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তিনি নিয়মিত রোগী দেখতেন। রোববার রাতে নগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন তিনি। নগরীর বর্ণালীর মোড়ে পৌঁছলে বেশ কয়েকজন অস্ত্রধারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার পরই এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com