রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বাগেরহাটে বিএনপির পদযাত্রা পণ্ড, ২০ নেতাকর্মী আটকের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

বাগেরহাটে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত পদযাত্রা থেকে দলটির কেন্দ্রীয় নেতা ও জেলা শাখার আহ্বায়কসহ ২০ নেতাকর্মীকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বাগেরহাট শহরে বিএনপির কর্মসূচি চলাকালে এসব নেতাকর্মীদের আটক করা হয়।

বিএনপির কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর ড. ওবায়দুল ইসলাম এই অভিযোগ করেন।

তিনি জানান, বাগেরহাটে বিএনপির পদযাত্রা চলাকালে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ২০ নেতাকর্মীকে আটক করে। আটক নেতাকর্মীদের মধ্যে রয়েছেন- কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামীম, জেলা বিএনপির আহ্বায়ক প্রকৌশলী এটিএম আকরাম হোসেন তালিম, সাবেক সভাপতি এম এ সালাম, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ শাহেদ আলী রবি, কচুয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজরা আসাদুল ইসলাম পান্না, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী মোল্লা বাবু, চিতলমারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জয়নুল পারভেজ সুমন, জেলা তাঁতি দলের সদস্য সচিব জিল্লুর রহমান, জেলা যুবদল নেতা নাসির আহমেদ।

বাগেরহাট শহরে বিএনপির কর্মসূচি থেকে দলীয় নেতাকর্মীদের আটকের প্রতিবাদে তাৎক্ষণিকভাবে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বিএনপি। সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর ড. এবিএম ওবায়দুল ইসলাম জানান, শহরে বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি চলাকালে পুলিশ হামলা চালিয়ে তা পণ্ড করে দেয় এবং নেতাকর্মীদের আটক করে।

এখনো শহরের অলি- গলি থেকে নেতাকর্মীদের আটক করা হচ্ছে। বাগেরহাটে বিএনপির পদযাত্রা বানচাল ও দলীয় নেতাকর্মীদের আটক এর তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবি করেন এই বিএনপি নেতা।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ কামরুল ইসলাম গোরা, ড. শেখ ফরিদুল ইসলাম, ওয়াহিদুল ইসলাম পল্টুসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com