বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত

বাউফলে বিদ্যালয় মাঠে নির্মাণ সামগ্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে বিদ্যালয়ের মাঠ দখল করে নির্মাণ সামগ্রী রাখার অভিযোগ পাওয়া গেছে এক ঠিকাদারের বিরুদ্ধে। বাউফল পৌরসভার ঠিকাদার কামাল হোসেন ক্ষমতার প্রভাব খাঁটিয়ে ১০১ নং নুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখলের করে নির্মাণ সামগ্রী রেখেছে। ঠিকাদার কামাল হোসেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের ফুফাতো ভাই।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি ওই বিদ্যালয়ের মাঠে বিটুমিন, বালু, পাথর ও খোয়া সহ বিভিন্ন নির্মাণ সামগ্রী রেখেছেন ঠিকাদার কামাল হোসেন। তিনি ওই মাঠে নির্মাণ সামগ্রী রেখে পৌরসভার কয়েকটি প্রকল্পের কাজ করছেন। ওই মাঠে নির্মাণ সামগ্রী প্রস্তুত (সিল কোট) করে যানবাহনের মাধ্যমে প্রকল্প এলাকায় সরবরাহ করা হয়। মাঠে সিল কোট তৈরির মিনিপ্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে এবং বিটুমিনের পোড়া গন্ধে বিদ্যালয়ের পরিবেশ বিষিয়ে উঠেছে।
ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মরিয়ম ও ঝর্ণা জানায়, নির্মাণ সামগ্রী রাখার ফলে তারা মাঠে খেলাধুলা করতে পারছিনা। মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার দাবী জানাচ্ছি। নাম প্রকাশ না করার শর্তে এক শিক্ষক বলেন, মিনি প্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে পাঠদান ব্যহত হচ্ছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম বলেন, ঠিকাদার কামাল হোসেনকে একাধিকবার মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার জন্য বলা হলেও তিনি কর্নপাত করেননি। এরপর বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপরে ঠিকাদার কামাল হোসেন বলেন, খুব শিগগিরই আমি নির্মাণ সামগ্রী ওই মাঠ থেকে সরিয়ে নেব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com