রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের আ.লীগ সরকার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : পরিবেশমন্ত্রী আজ ‘বিশ্ব বাবা দিবস’ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন মো‌দি চাঁদপুরে অর্ধশত গ্রামে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪

বাউফলের ভূমি অফিস সংলগ্ন প্রায় কোটি টাকার জমি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ২৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা ভূমি অফিস সংলগ্ন বেদখলকৃত প্রায় কোটি টাকার জমি উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে অবৈধভাবে দখল করা ওই জমিতে উচ্ছেদ অভিযান শুরু করে জমি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, এলাকার প্রভাশালী টিটু হাওলাদার নামের এক ব্যাক্তি বাউফল পৌর শহরের মূল কেন্দ্রে ১ নং খাস খতিয়ানের ৪৫ শতাংশ জমি দখল করে রাতারাতি সেমি পাকা ভবন নির্মাণ করেন।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভূমি অফিসের লোকজন ও পুলিশসহ উচ্ছেদ অভিযান শুরু করেন। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে সরকারি জমি উদ্ধার করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পিজুস চন্দ্র দে বলেন, রাতের আঁধারে সরকারি জমি দখল করে বাউন্ডারি দিয়ে সেমি পাকা ভবন নির্মাণ করা হয়েছিল। উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রায় কোটি টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com