সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০ অনলাইন জুয়ায় জড়িত ৫০ লাখ মানুষ, রোধে হচ্ছে সম্মিলিত ড্রাইভ প্রেমিকার শিশুসন্তানকে ট্রেনে ফেলে অপহরণের গল্প সাজান প্রেমিক দ্বিতীয় স্ত্রীর পর দেশ ছাড়লেন মতিউর অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে: প্রধানমন্ত্রী বিদেশ যাত্রার নিষেধাজ্ঞার নির্দেশনা পেলে ব্যবস্থা: আইজিপি বীর মুক্তিযুদ্ধা ডা. জামাল উদ্দিন আর নেই ছাগলকাণ্ডে মতিউর, তার স্ত্রী ও ছেলের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা

বাংলাদেশ-মিয়ানমার স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে
স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা৭১নিউজ, ঢাকা: রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন সফররত মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী লেফটেন্যান্ট জেনারেল কিউ সি।
আজ শুক্রবার বিকাল ৩টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়।
বৈঠকে বাংলাদেশের পক্ষ থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন, ইয়াবার চোরাচালান বন্ধ এবং সীমান্তে দুই দেশের নিরাপত্তা বাহিনীর মধ্যে সহযোগিতার বিষয়টি প্রাধান্য পাবে বলে জানা গেছে। এ ছাড়া বাংলাদেশ থেকে রোহিঙ্গারা মিয়ানমার ফিরে গেলে তাদের নিরাপত্তার কী হবে- স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠকে বাংলাদেশের পক্ষ থেকে এ বিষয়টিও তুলে ধরা হবে বলে পররাষ্ট্র এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন।
এর আগে পৌনে ৩টার দিকে মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রণালয়ের আসলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
এ সময় তাকে গার্ড অব অনার জানানো হয়। পরে বৈঠক শুরু হয়। বৈঠকে উভয় দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ১২ সদস্যের প্রতিনিধি দল নিয়ে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী লেফটেন্যান্ট জেনারেল কিউ সি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com