রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

বাংলাদেশি সিনেমায় কোয়েল মল্লিক, নায়ক হচ্ছেন কে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: এপার বাংলার সুপারস্টার শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে ছবি করতে যাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। কলকাতার জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠান যৌথভাবে নির্মাণ করবে ছবিটি। ছবির নাম ‘বিদ্রোহী’।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে এমন খবর চাউর হয়েছিলো। মতামত জানতে কোয়েল মল্লিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি  কাছে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন বাংলাদেশি সিনেমায় অভিনয় করার ব্যাপারে। শাকিব খানের বিপরীতে কাজ করার জন্যও মুখিয়ে ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই সিনেমা আর হয়নি, কোয়েলকেও হলে গিয়ে দেখার সুযোগ পাননি তার বাংলাদেশি ভক্তরা।

শাহাজাদা বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার ছবির জনপ্রিয় মুখ কোয়েল মল্লিক। মানুষের যাপিত জীবনের নানা সঙ্কটের গল্প উঠে আসবে এই ছবিতে। এখানে পাঁচটি চরিত্র সঙ্কটের আবর্তে ঘুরপাক খাওয়ার মানুষের প্রতিনিধিত্ব করবে।’

তবে কার নায়িকা হয়ে বাংলাদেশি ছবিতে অভিষেক ঘটছে কোয়েলের সেটি এখনো নিশ্চিত নয়। এ ব্যাপারে পরিচালক বলেন, ‘জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও চঞ্চল চৌধুরীর সাথে কথা বলেছি। ‘ক্রাইসিস’ ছবির মূল পুরুষ চরিত্রের সঙ্গে এই দুজন অভিনেতাকেই প্রয়োজন।

দুজনের মধ্যে যাকে সময় ও সুযোগ অনুযায়ী পাওয়া যাবে তাকে নিয়েই আমি যাত্রা শুরু করবো। তার বিপরীতেই দর্শক কোয়েল মল্লিককে দেখতে পারবেন। খুব শিগগিরেই অভিনেতার বিষয়টি চূড়ান্ত হবে।’

নির্মাতা আরও জানান, ছবির গল্প লিখেছেন তিনি নিজেই। তবে চিত্রনাট্য করেছেন নীল মাহবুব। নির্মিতব্য ছবিটি প্রযোজনা করবে ফিলিংস প্রোডাশনন্স। আগামী এপ্রিল মাসের শেষের দিকে শুরু হবে ছবির প্রথম ধাপের শুটিং।

প্রসঙ্গত, মোহাম্মদ শাহাজাদা ইসলাম এর আগে বিজ্ঞাপনচিত্র, প্রামান্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটক নির্মাণে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন। এবার তিনি বড় পর্দায় নিজের নির্মাণশৈলী নিয়ে হাজির হতে যাচ্ছেন।

বাংলা৭১নিউজ/এমআক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com