সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন ইসির সাবডোমেইনে থাকবে সংস্কার কমিশনের ওয়েবসাইট সময় চান প্লাস্টিক খাতের ব্যবসায়ীরা, না হলে নামবেন রাস্তায় জাপান গেলেন বিমানবাহিনী প্রধান পাসপোর্ট জালিয়াতি: বেনজীরসহ ৫ জনের নামে দুদকের মামলা অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা তাসকিন রাজশাহীতে, লিটন ঢাকায়, মাশরাফি-মাহমুদউল্লাহ পুরোনো দলে বিচ্ছিন্নতাবাদী তাইওয়ানকে ঘিরে ব্যাপক সামরিক মহড়া চীনের ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুই কর্মকর্তার বদলি গণঅভ্যুত্থানে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে কোনো মামলা নয় লেবাননে গেট ভেঙে শান্তিরক্ষীদের ঘাঁটিতে ইসরায়েলি ট্যাংক দীপ্ত টিভির তামিম হত্যার আসামি মাদকের কর্মকর্তা মামুন বরখাস্ত ‘গণঅভ্যুত্থানে ফিরে পাওয়া গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে’

বহু বছর পর আপনাদের নিজের ভোট নিজে দেবেন: ধর্ম উপদেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ধর্ম মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, বহু বছর পর আপনাদের নিজের ভোট নিজে দেবেন। ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারবেন। এর আগে আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবো। প্রতিটি রাজনৈতিক দল তাদের রাজনৈতিক কর্মকাণ্ড, মিছিল, মিটিং ও মানুষের দ্বারে দ্বারে ভোট চাইবেন।

শনিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় মাদরাসাতুস শরফ আল ইসলামীয়া মাদরাসা আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা একটি পরিস্থিতিতে বাংলাদেশের দায়িত্ব নিয়েছি। আমরা শাসন করতে আসিনি। আগামীতে যারা দেশ শাসন করবে তাদের পথ তৈরি করে দিতে এসেছি। আমাদের মেয়াদ কম, সংস্কার করবো, রাজনীতি স্থিতিশীল করার জন্য মেহনত করে যাচ্ছি। অর্থনীতিকে চাঙ্গা করতে চাই।

আইনশৃঙ্খলা স্বাভাবিক করতে চাই, নির্বাচন কমিশন ঢেলে সাজিয়ে তারপর নির্বাচন দেওয়া হবে। আপনাদের সহযোগিতা কামনা করছি। সহযোগিতা করলেই সহজে এসব কর্মকাণ্ড করা সম্ভব হবে। আমাদের দেশের সম্পদ যারা লুট করে বিদেশে পাচার করে তারা কেমন দেশপ্রেমিক? তারা দেশপ্রেমিক হতে পারে না।

তিনি বলেন, এ দেশের আলেমরা দেশপ্রেমিক। বিদেশে আলেমদের বাড়ি নেই। আলেমদের বিদেশেতো দূরের কথা দেশেই বাড়ি নেই।

আলেমদের উদ্দেশে তিনি বলেন, আলেমদের যোগ্যতা অর্জন করতে হবে। প্রস্তুতি গ্রহণ করুন। আগামী সংসদ ও মন্ত্রীসভা অধিকাংশ আলেম দিয়ে তৈরি করতে চাই। জনগণের পাশে দাঁড়ান। ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত হয়ে দুর্নীতি করবো না। কাউকে করতে দেবো না। কেউ দুর্নীতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে চেষ্টা করবো। আগামী দিনে বাংলাদেশে ইসলামবিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইলে আলেম সমাজ বসে থাকবে না। আলেম সমাজ রাজপথে তাদের প্রতিরোধ করবে। সকলকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যের কোনো বিকল্প নাই। সারা বিশ্বের ২শ কোটি মুসলিম একত্রিত হতে পারলে গাজা, ফিলিস্তিনি, লেবানন ধ্বংসের হাত থেকে রক্ষা করতে পারতাম।

মাদরাসাতুস শরফ আল ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা ওবাইদুল কাদের নদভীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ আলেম সমাজ ও বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com