শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

বরিশালে নির্বাচনী সহিংসতায় আহত ৪, মোটরসাইকেলে আগুন

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

প্রতীক বরাদ্দ দিতে না দিতেই বরিশালে শুরু হয়েছে নির্বাচনী সহিংসতা। এরইমধ্যে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এসময় একটি মোটরসাইকেলও পুড়িয়ে দেওয়া হয়েছে। 

সোমবার (১৮ ডিসেম্বর) রাতে নগরীর পলাশপুর ৭ নম্বর সড়কে এ সংঘর্ষ ঘটে। 

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, সোমবার রাতে পলাশপুরে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার সময় আওয়ামী লীগের কর্মী আব্দুল হালিমকে স্বতন্ত্র প্রার্থী সাদিক আব্দুল্লাহর সমর্থকরা বাঁধা দেয়।

এ নিয়ে এক পর্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আব্দুল হালিমকে কুপিয়ে জখম করা হয়। এ সময় তার তিন সন্তানকেও কোপায় হামলাকারীরা। ঘটনার সময় একটি মোটরসাইকেলেও আগুন ধরিয়ে দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। 

এদিকে স্বতন্ত্র প্রার্থী সমর্থক মো. আমির দাবি করেন, মুলত নৌকার মিছিলে না যাওয়ায় আব্দুল হালিমের উপর হামলা চালানো হয়েছে। 

মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখনও কোন অভিযোগ তারা পাননি। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com