রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

বরযাত্রীর মাইক্রো-যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৬

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জ বরযাত্রীবাহী মাইক্রোবাস ও যাত্রীবাহী বাঁধন প্লাস বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জোসনা আক্তার (১১) নামের এক শিশু নিহত ও মাইক্রোবাসের আরও ১৬ যাত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার বিকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত জোসনা আক্তার সোনাইমুড়ী উপজেলার কাশিপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী কাশিপুর থেকে কনের বাড়ি কোম্পানীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে বরযাত্রীবাহী মাইক্রোবাসটি। গাড়িটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা বাঁধন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে মাইক্রোবাসটির ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে জোসনা আক্তার নিহত ও চালকসহ আরও ১৬ জন আহত হয়। 

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিধ্বস্ত দুটি গাড়িই পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার কারণ খতিয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com