মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বগুড়ায় স্বাস্থ্যকর্মীসহ আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া বক্ষব্যধি হাসপাতালে কর্মরত এক স্বাস্থ্যকর্মীসহ আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ২৩ জন। আক্রান্ত ওই স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত ভগ্নিপতি ও নার্স বোনের সংস্পর্শে এসেছিলেন।

বৃহস্পতিবার (৭ মে) সকালে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, বগুড়ায় নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পাঁচজনের মধ্যে চারজনের বাড়ি বগুড়া সদর উপজেলায় ও বাকি একজনের বাড়ি শাজাহানপুর উপজেলায়। এদের মধ্যে চারজন সম্প্রতি ঢাকা থেকে বগুড়ায় ফিরেছেন।

তিনি বলেন, বগুড়া বক্ষব্যধি হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হওয়ায় ওই প্রতিষ্ঠানের সব কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করা হবে। কোনো উপসর্গ না থাকায় নতুন আক্রান্তরা বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় ওই পাঁচজনের বাড়ি লকডাউন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com