শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীর সুইটড্রিম হোটেলে মদ, অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষ, দোকানপাটে অগ্নিসংযোগ সুনামগঞ্জে সাবেক পরিকল্পনামন্ত্রী গ্রেফতার প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন দুই সাংবাদিক শেখ হাসিনার বিরুদ্ধে আরও ৬ হত্যা মামলা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৬ শিক্ষার্থী আটক সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে ৫ পুলিশসহ নিহত ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ নভেম্বর, ২০১৬
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বগুড়া : বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন।

শনিবার দিবাগত রাত ৩টা দিকে উপজেলার মহিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল তারা প্রণব রায়, শাজাহান, আলমগীর, সামসুল, সোহেল এবং ঝাড়ুদার শ্যামল। নিহত ট্রাকচালকের পরিচয় পাওয়া যায়নি।

আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই মইনুল ইসলাম ও আবু তাহের। অন্যদের পরিচয় জানা যায়নি।

ঢাকা-বগুড়া মহাসড়কের কুন্দার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফ হোসেন বলেন, কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মইনুল ইসলামের নেতৃত্বে নয়জন পুলিশ সদস্য ট্রাকে করে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্সে পোশাক-পরিচ্ছদ আনতে যাচ্ছিলেন। রাত ৩টার দিকে মহিপুর গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সারবোঝাই ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্যসহ ছয়জন নিহত ও ছয়জন আহত হন। খবর পেয়ে শেরপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আরো এক পুলিশ সদস্য মারা যান।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com