শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বগুড়ায় ট্রাকচাপায় শিশু নিহত, আহত ২

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

বগুড়া শেরপুরে ট্রাকচাপায় ভ্যানে থাকা চার বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত শিশুর নাম পরিচয় জানা যায়নি। আহতরা হলেন, পারভিন আক্তার (৩০) ও ওমর ফারুক (৪০)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি ভ্যানে চড়ে ওই শিশুসহ আহতরা শেরপুরের গাড়িদহ স্ট্যান্ড থেকে মহিপুরের দিকে যাচ্ছিলেন। এসময় স্থানীয় এক ডেইরি ফার্মের সামনে বগুড়াগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন জাগো নিউজকে জানান, ট্রাকটি চাপা দিয়ে পালিয়ে যাওয়ায় আটক বা শনাক্ত করা সম্ভব হয়নি। আহতরা চিকিৎসাধীন আছেন। নিহত শিশুর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com