সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০

বগুড়ায় কলেজছাত্র হত্যায় ৫ জনের যাবজ্জীবন

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

বগুড়ায় কলেজছাত্র আরিফুর রহমান হত্যায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ এর বিচারক হাবিবা মণ্ডল এ রায় দেন।

মামলার পাঁচ আসামির মধ্যে রিপন দাস, শ্রী সম্পদ ও আব্দুল খালেককে আদালতে আনা হয়। বাকি শাহ আলম ও শ্রী সোনা ঘটনার পর থেকে পলাতক।

আরিফুর রহমান অটোরিকশা ভাড়া দিয়ে জীবিকা নির্বাহ করতেন। তিনি বগুড়া কলেজে এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী নাছিমুল করিম হলি জানান, এ রায়ে আমরা সন্তুষ্ট। বাকি দুই পলাতক আসামিকে দ্রুত গ্রেফতার করার দাবি জানান তিনি।

এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৩০ এপ্রিল কলেজছাত্র আরিফুর রহমানকে অটোরিকশা বিক্রির কথা বলে ২০ হাজার টাকা বায়নার টাকাসহ বাড়ি থেকে ডেকে নিয়ে যান আসামিরা। এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কলাবাগানে ফেলে রেখে যায়। ঘটনার দুদিন পর ২ মে নিহত আরিফুরের মা খোদেজা বেগম বাদী হয়ে মামলা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com