শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী ১০ সমঝোতা স্মারক সই ক‌রল বাংলা‌দেশ-ভারত গ্লোবাল টি-টোয়েন্টি লিগে নতুন দল পেলেন সাকিব বাংলাদেশের জন্য সাড়ে ১০ হাজার কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক নয়, কামড়ে কী করণীয়? ৩ বিভাগে ভারী, ৫ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে দুর্যোগ বাড়লেও প্রস্তাবিত বাজেটে জলবায়ু সম্পর্কিত বরাদ্দ কমেছে পটুয়াখালী ১৩২০ মেগা. তাপ বিদ্যুৎ কেন্দ্র উৎপাদনের জন্য প্রস্তুত ইউক্রেনের জ্বালানি অবকাঠামোতে বড় ধরনের হামলা চালিয়েছে রাশিয়া কলেজে ভর্তির প্রথম ধাপের ফল রোববার, আবেদন পড়েছে ১৩ লাখ মহাত্মা গান্ধীর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রাজনীতিবিদরা কি চাঁদা তুলে ভাত খাবে? প্রশ্ন কাদেরের বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত ঢাকায় ফিরতেই ভোগান্তি শুরু রাজশাহীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ রাতে বাঁচা-মরার ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ গাজায় রেড ক্রসের কার্যালয়ের কাছে হামলায় নিহত ২২ প্রধানমন্ত্রীকে ভারতে লালগালিচা সংবর্ধনা চামড়ার দামে লবণের বাগড়া

ফের শুরু হচ্ছে সুলতান সুলেমান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৮ আগস্ট, ২০১৭
  • ২৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাদশা সুলেমান, হুররাম সুলতান, হেলেনা, সেলিম, মেহেরিমা ফিরে আসছে আবারও।

জনপ্রিয় এ চরিত্রগুলো নিয়ে ‘সুলতান সুলেমান’ ধারাবাহিকের প্রচার শুরু হচ্ছে আবারও। দীপ্ত টিভির জনপ্রিয় এ ধারাবাহিকের পাঁচটি সিজন শেষ হয়েছে ইতিমধ্যে।

আগামী ২ সেপ্টেম্বর ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে এর ষষ্ঠ সিজন প্রচার। শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা ও রাত ১০টায় দেখানো হবে বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’।

উল্লেখ্য, প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোমান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী।

ক্ষমতার টানাপড়েনে অটোমান সাম্রাজ্যের ষড়যন্ত্রে গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা ও দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে এই দীর্ঘ ধারাবাহিক।

এখানে জীবন্ত হয়েছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে ওঠার কাহিনী রয়েছে।

ষষ্ঠ মৌসুমে হুররামের ভূমিকায় থাকছেন বাহিদে পারসিন। এবার সিজনে সুলতানের নির্দেশে শাহাজাদা মুস্তাফাকে হত্যা করা হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com