রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

ফুলপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলপুরে নাইট কোচে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আজ সোমবার ভোর পৌনে ৫টার দিকে তাদের আটক করা হয়। 
জানা যায়, ফুলপুর থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, চট্টগ্রাম থেকে ফুলপুর হয়ে গাঁজার একটি বড় চালান শেরপুরের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় এসআই সুমন মিয়া, এসআই জাহিদ হাসান, এসআই আব্দুল খালেক, এসআই জহিরুল হক ও ফোর্সসহ ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেন তিনি।

এরপর চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শেরপুরগামী একটি নাইট কোচ ভোর পৌনে ৫টার দিকে ফুলপুর বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে তাতে অভিযান চালান। পরে ওই নাইট কোচ থেকে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটকরা হলেন, নেত্রকোণার দূর্গাপুর উপজেলার চক লেংগুড়া গ্রামের মৃত গোলাপ জামালের ছেলে রমজান (২৪) ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাধানগর গ্রামের সুনীল ঘোষের ছেলে জয়ঘোষ (২১)। বর্তমানে তারা ফুলপুর থানা হেফাজতে রয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক কারবারিদের নামে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরপর তাদেরকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com