বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

প্রেমিকের সঙ্গে দুবাইয়ে কিয়ারা, ছবি ভাইরাল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ব্যক্তিগত জীবনে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন তিনি। গতকাল ছিল এ অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটি সংযুক্ত আরব আমিরাতে প্রেমিকের সঙ্গে কাটিয়েছেন। এদিকে কিয়ারা-সিদ্ধার্থের দুবাই ভ্রমণের বেশ কিছু ছবি এখন অন্তর্জালে ভাইরাল।

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, কিয়ারা-সিদ্ধার্থ বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন। তারা দুজনে কেনাকাটার জন্য শপিংমলে গিয়েছিলেন। ওই সময়ে এক ভক্ত তাদের সঙ্গে ছবি তুলেন। এসব ছবি ওই ভক্ত তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যা এখন ইন্টারনেটে ভাইরাল।

একটি ছবিতে দেখা যায়, শপিংমলে সিদ্ধার্থের সঙ্গে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন ওই ভক্ত। সিদ্ধার্থের পরনে কালো রঙের প্যান্ট ও লাল রঙের টি-শার্ট। আরেকটি ছবিতে দেখা যায়, কিয়ারা ও তার ভাইয়ের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন সিয়ারা নামে ওই নারী ভক্ত।

গত এপ্রিল মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ভেঙে গেছে বলিউডের আলোচিত জুটির সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেমের সম্পর্ক। কয়েক দিন সব গুঞ্জন উড়িয়ে দিয়ে একসঙ্গে দেখা দেন এই জুটি। এ নিয়ে শুরু হয় আলোচনা। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি তাদের; তবে ডুবে ডুবে জল খাচ্ছেন এই প্রেমিক যুগল।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com