রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

প্রেমিকা ইয়ুলিয়ার নজরদারিতে সালমান খান!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রেমিকা ইয়ুলিয়ার নজরদারিতে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। যেখানে যাচ্ছেন প্রেমিকার জোড়া চোখ পাহারায় রাখছেন তাকে। প্রেমিকার এ নজরদারি থেকে বেরোতে পারছেন না সালমান।

বতর্মানে এ নায়ক তার পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দুবাইয়ে। ছবির নায়িকা তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। সালমানের সঙ্গে খুনসুটির কয়েকটি ছবি ইতিমধ্যে ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। একটি ছবিতে আবার শিরোনামও চেয়ে বসেন ক্যাটরিনা। লিখেছেন, ‘আপনারাই শিরোনাম দিন।’

বিষয়গুলোকে একেবারেই বাড়াবাড়ি মনে করছেন ইয়ুলিয়া। এসব ঘটনা দেখেই দুবাইতে পাড়ি জমিয়েছেন তিনি। তবে কারণটা এখনও কাউকে জানাননি। রেখেছেন গোপনই। কিন্তু সবাই মনে করছেন সালমানকে নজরদারিতে রাখার জন্যই প্রেমিকা উপস্থিত হয়েছেন সেখানে।

আগামী সেপ্টেম্বরে ছবিটির কাজ শেষ হবে। এ সময় পর্যন্ত নাকি সেখানেই উপস্থিত থাকবেন ইয়ুলিয়া। শুটিং সেটে ক্যাটরিনার সঙ্গেও বেশ তাল মিলিয়েই চলছেন। প্রেমিকের সাবেক প্রেমিকার সঙ্গে খোশ গল্প আর খুনসুটি করেই কাটাচ্ছেন সময়। তবে ইয়ুলিয়ার আসল উদ্দেশ্য তো গল্প আর মাস্তি নয়, প্রেমিককে নজরদারিতে রাখা!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com