শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন

প্রেমিককেই বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ৬ মে, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের বড় কন্যা খাতিজা রহমান বিয়ে করেছেন। পাত্রের নাম রিয়াসদীন শেখ মোহাম্মদ। তিনি পেশায় অডিও প্রকৌশলী ও একজন উদ্যোক্তা। রিয়াসদীনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল খাতিজার।

সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিসহ পুরো পরিবারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে মেয়ের বিয়ের বিষয়টি নিজেই জানান দেন এ আর রহমান।

ছবির ক্যাপশনে লেখেন- ‘সৃষ্টিকর্তা এ দম্পতিকে আশীর্বাদ করুন…আপনাদের শুভকামনা এবং ভালোবাসার জন্য অগ্রিম ধন্যবাদ।’

ছবিতে দেখা যায়, একটি সোফায় নবদম্পতি বসা। পেছনে স্ত্রী, মেয়ে ও ছেলেকে নিয়ে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন এ আর রহমান।

পারিবারিক এ ছবিটি পোস্ট করার পরই তাতে এ আর রহমানের অগণিত ভক্ত ও সহকর্মী নবদম্পতিকে অভিনন্দনে ভাসাচ্ছেন।

jagonews24

গত ২৯ ডিসেম্বর রিয়াসদীনের সঙ্গে আংটি বদল হয় ২৩ বছর বয়সী খাতিজার। বিয়েতে খাতিজার পরেন অফ হোয়াইট রঙের ঐতিহ্যবাহী পোশাক; তার সাথে মিলিয়ে বর রিয়াসদীন পরেন সাদা শেরওয়ানি।

১৯৯৬ সালের ২৮ জুলাই চেন্নাইয়ে জন্ম খাতিজার। বাবা প্রখ্যাত সঙ্গীত পরিচালক হওয়ায় ছোটবেলা থেকেই সঙ্গীতের আবহে বড় হয়েছেন খাতিজা। একাডেমিক পড়াশোনা শেষে সঙ্গীতকেই পেশা হিসেবে বেছে নেন। এরই মধ্যে নিজের বাবার করা সুরে ‘রোবো’ ছবিতে গান করেছেন খাতিজা। রজনীকান্ত অভিনীত এ ছবির গান করার সময় খাতিজার বয়স ছিল মাত্র ১৪ বছর।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com