বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোলায় গ্যাসের মজুত ৫.১ নয়, ২ ট্রিলিয়ন ঘনফুট: মন্ত্রণালয় চলতি অর্থবছরেই ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক: মার্টিন রেইজার দুবাইগামী বিমানে তল্লাশি, মিলল আড়াই কোটি টাকার বৈদেশিক মুদ্রা ডেঙ্গু: ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু ঢাবির হলে ‘চোর সন্দেহে’ গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারো নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ব্যাংকসহ বিভিন্ন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক: অর্থ উপদেষ্টা ইসরায়েলে যুদ্ধাস্ত্র রপ্তানির অনুমোদন স্থগিত করলো জার্মানি ফেসবুকে সহকর্মীদের উসকানি: ২ পুলিশ সদস্য রিমান্ডে শুক্রবার যে সময়ে চলবে মেট্রোরেল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেবে জার্মানি বিদেশে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের ৩৬০ বিলাসবহুল বাড়ি কোহলিও সাজঘরে, হাসান মাহমুদের তোপে কাঁপছে ভারত নিউ ইয়র্কে ড. ইউনূসের সঙ্গে মোদির বৈঠকের সম্ভাবনা নেই জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে বাংলাদেশের উন্নতি ইসরায়েলের দখলদারিত্ব বন্ধে ভোট দিল বাংলাদেশ ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ লেবাননজুড়ে আরও ডিভাইস বিস্ফোরণে নিহত ২০ যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে

প্রাইভেটকারে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে মালিকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

রাজশাহীতে পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে জাহিদুর রহমান খন্দকার (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ৮টার দিকে পবা উপজেলার খড়খড়ি কৈচতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুর রহমান খন্দকার সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার গাছিয়াদিঘর এলাকার বাসিন্দা। তিনি বিস্ফোরণ হওয়া ওই প্রাইভেটকারের মালিক ছিলেন। তিনি নিজেই নিজের গাড়ি চালাতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে পবা উপজেলার খড়খড়ি কৈচতলা এলাকায় বিসিক-২ এর সামনে ওই পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারটিতে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারের কাছে দাঁড়িয়ে থাকা জাহিদুর রহমানের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আগুন ছড়িয়ে পড়লে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তার আগেই প্রাইভেটকারটির পেছনের অংশে থাকা গ্যাস সিলিন্ডারসহ ব্যাকডালা চুরমার হয়ে যায়।

 

জানতে চাইলে রাবির ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, পাম্পে গ্যাস নেওয়ার সময় প্রাইভেটকারে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। তবে তার আগেই বিস্ফোরণে ওই প্রাইভেটকারটি মালিকের মৃত্যু হয়। তার মরদেহ চন্দ্রিমা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

চন্দ্রিমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, প্রাইভেটকারটির মালিক জাহিদুর রহমান খন্দকার নিজেই তার গাড়ি চালাতেন। গাড়িতে গ্যাস নেওয়ার পর হঠাৎ সিলিন্ডারে বিস্ফোরণ ঘটলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তার মরদেহ উদ্ধার করে থানায় পাঠায় ফায়ার সার্ভিস। পরে থানায় অপমৃত্যুর মামলা করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com