বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে-নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ জুন, ২০১৭
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দল। আজ রোববার (৪জুন) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা‘র বিষয়ে ১৪ দলের এক বৈঠক শেষে এমন মন্তব্য করেন মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একটি বিশাল অঙ্কের উচ্চাভিলাষী বাজেট দেওয়ায় অর্থমন্ত্রীকে আমরা ধন্যবাদ জানাই। তবে আমানত, আবগারি শুল্ক, সারচার্জসহ কয়েকটি বিষয়ে আমরা আলোচনা করেছি। এ বিষয়ে আমাদের পর্যবেক্ষণ রয়েছে। বাজেটের যে বিষয়গুলো জনআকাক্সক্ষা বাস্তবায়ন করতে পারেনি, সেগুলো প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী বিবেচনা করবেন বলেও আশা করেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় তিনি বাজেট নিয়ে বিএনপি চেয়ারপার্সনের বক্তব্যের সমালোচনা করে বলেন, বাজেটের আট ঘণ্টার মধ্যেই না পড়ে, না বুঝে একটি ইফতারিতে গিয়ে তিনি মিথ্যা বলেছেন। এটি তার চরিত্র। এসময় অর্থনীতিবিদদেরও সমালোচনা করেন নাসিম। রাঙামাটির লংগদুর ঘটনায় ১৪ দল উদ্বিগ্ন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৬ই জুন একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে যাবে। এছাড়া ৭ই জুন আরেকটি প্রতিনিধি দল মোরা‘য় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com