রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের আ.লীগ সরকার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : পরিবেশমন্ত্রী

প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে হামলা ও ভাংচুরের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ২৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরদিপুর প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা বানা ইউনিয়নের উপজেলার পন্ডিতবানা গ্রামের বিধবা লক্ষী রানী, পৈত্রিক ভিটা সংলগ্ন জমিতে পুকুর খনন কাজে নিয়োজিত কয়েকটি ট্রাক্টর ও স্কেবেটর ভাংচুর ও ঘর থেকে কাগজপত্র লুটপাটের অভিযোগ করেছেন। ঘটনার সময় আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায় ও সহকারী কমিশনার (ভুমি) ইসরাত জাহান সেখানে উপস্থিত ছিলেন বলে সংবাদকর্মীদের কাছে এ দাবী করেন লক্ষী রানী ও উপস্থিতরা।

নির্যাতনের শিকার বিধবা

লক্ষী রানী জানান, তার স্বামীর মৃত্যুর পর থেকেই স্থানীয় একটি চক্র তার ভিটেমাটি ও বাড়ী সংলগ্ন জমি দখলে নিতে মরিয়া হয়ে ওঠে। কিছুদিন ধরে তিনি ওই জমিতে পুকুর খননের কাজ করছিলেন। শুক্রবার সেখানে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায় পুলিশ নিয়ে সেখানে হাজির হন। এসময় প্রতিপক্ষের লোকজন পুকুর খনন কাজের চারটি ট্রাক্টর ও একটি স্কেবেটর ভাংচুর ও কুপিয়ে টায়ার কেটে ফেলে। এক পর্যায়ে তারা বসত ঘরে ঢুকে মূল্যবান কাগজপত্র লুটে নেয়।

এদিকে ট্রাক্টর ও স্কেবেটর ভাংচুরের অভিযোগ অস্বীকার করে আলফাডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) জানান, অবৈধভাবে জমির শ্রেণী পরিবর্তন না করে জমি থেকে মাটি কাটার অভিযোগে একজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল হয়েছে। তিনি জানান, এ সময় মাটি কাটার  কাজে নিয়োজিত চারটি ট্রাক্টর ও একটি স্কেবেটর জব্দ করা হয়, তবে কোন কিছু ভাংচুর করা হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com