বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

প্রবাসের জমানো টাকায় মাদক ব্যবসা করতেন কাঞ্চন

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে যৌথ অভিযানে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৩২ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রির নগদ ৫ লাখ ৪১ হাজার টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বিকেলে কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়ন থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. আবদুল হালিম ওরফে কাঞ্চন (৪০) ও মো. নুর নবী ওরফে মিস্টার (৪০) নামে দুজনকে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. আবদুল হালিম ওরফে কাঞ্চন (৪০) রামপুর ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের ৭নং ওয়ার্ডের ঘর পোড়ার বাড়ি মৃত মো. এরশাদ উল্যার ছেলে এবং মো. নুর নবী ওরফে মিস্টার (৪০) একই এলাকার মৃত আহসান উল্যাহর ছেলে।

jagonews24

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএইচ তাসফিকুর রহমান। এ সময় র‍্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ তাকে সহযোগিতা করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, অভিযানের প্রথম অংশে বিদেশ ফেরত কাঞ্চন ও নুরনবীকে বিপুল পরিমাণ মাদক ও নগদ টাকাসহ গ্রেফতার করা হয়। কাঞ্চন বিদেশ থেকে দেশে এসে জমানো টাকায় এ ব্যবসা শুরু করেন।

তিনি আরও বলেন, আসামি কাঞ্চন কিডনির রোগে আক্রান্ত। তার নিয়মিত ডায়ালাইসিস করাতে হয়। তাকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আসামি নুর নবী ওরফে মিস্টারের বিরুদ্ধে আগেও মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই মাদক কারবারির কথা স্বীকার করেছেন।

নোয়াখালী র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, র‍্যাবের একটি টিম এ অভিযানে অংশ নেয়। জব্দ মাদকসহ আসামিদের কোম্পানীগঞ্জ থানায় সোপর্দ করা হবে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় দুটি মামলা হয়েছে।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএইচ তাসফিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আমরা নিয়মিত অভিযানের মাধ্যমে কারবারিদের সিন্ডিকেট ভেঙে দেব। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com