মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে বাস-ট্রেনে উপচেপড়া ভিড়

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে সবকটি জেলা থেকে বাস, ট্রাক, মোটরসাইকেল ও ট্রেনে করে রংপুরে যাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (২ আগস্ট) দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দান থেকে বাস ও স্টেশন থেকে ট্রেনে করে রংপুরে যেতে দেখা যায় হাজারো মানুষকে।

Dinaj-(4).jpg

রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত রংপুর বিভাগীয় জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর উপলক্ষে রেলওয়ে পশ্চিমাঞ্চল (লালমনিরহাট) থেকে আটটি বিশেষ ট্রেন ছাড়া হয়েছে। এরমধ্যে দিনাজপুর স্টেশনের ওপর দিয়ে তিনটি বিশেষ ট্রেন রংপুরের উদ্দেশ্যে ছেড়ে গেছে। ট্রেনগুলো ছিল যাত্রীবোঝাই।

Dinaj-(4).jpg

পাঁচ শতাধিক কর্মী-সমর্থক নিয়ে ট্রেনে রওয়ানা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। তিনি বলেন, রংপুরে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে তার ইউনিয়ন থেকে পাঁচ শতাধিক মানুষ নিয়ে যাচ্ছেন। যাওয়ার জন্য সুন্দর ব্যবস্থাপনায় তিনি খুব খুশি।

ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিব হাসান বলেন, ‘আমরা সদর উপজেলা থেকে বাসযোগে রংপুরে প্রধানমন্ত্রীর জনসভায় যাচ্ছি। মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে।’

Dinaj-(4).jpg

দিনাজপুর রেলওয়ে স্টেশনের স্টেশন সুপারিনটেনডেন্ট একেএম জিয়াউর রহমান বলেন, দিনাজপুর স্টেশন হয়ে তিনটি বিশেষ ট্রেন যাত্রী নিয়ে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে গেছে। মানুষ যাতে নির্বিঘ্নে প্রধানমন্ত্রীর জনসভায় যেতে পারেন সেজন্য আওয়ামী লীগের পক্ষ থেকে আগাম ভাড়া পরিশোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com