রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সিলেটের ১৫ সাংবাদিক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

সিলেটের ১৫ জন সাংবাদিকের মাঝে ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহারের চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে চেকগুলো সাংবাদিকদের হাতে তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মজিবর রহমান। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের কৃষক, ছাত্র, শিক্ষক ও সাংবাদিকসহ আপামর জনতার কথা ভাবেন। দেশের সবার জীবনমান উন্নয়নে তিনি অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই প্রমাণ স্বরূপ আজ সাংবাদিকদের অনুদানের এই চেক প্রাপ্তি।

প্রসঙ্গত, ১৫ জন সাংবাদিককে ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও প্রধামন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহার হিসেবে ৪ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এর মধ্যে ২ লাখ টাকা একজন, ১ লাখ টাকা একজন, ৫০ হাজার টাকা করে দুইজন এবং ১০ হাজার টাকা করে পেয়েছেন ১১ জন পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com