শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা

প্রথম ইনিংস থামলো ১৮ রানে, বল হাতে খরুচে সাকিবের ১ উইকেট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলতে গেছেন সাকিব আল হাসান। আসরের দ্বিতীয় আর নিজেদের প্রথম ম্যাচে আজ টেক্সাস সুপার কিংসের মুখোমুখি হয়েছে সাকিবের দল লস অ্যাঞ্জেলস।

এই ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নামে লস অ্যাঞ্জেলস। চার নম্বরে নেমে ভালো শুরু করেছিলেন সাকিব। তবে বেশিদূর যেতে পারেননি টাইগার অলরাউন্ডার। ১৩ বলে ১৮ রান করেই থেমে গেছে এমএলসিতে সাকিবের প্রথম ইনিংস। সপ্তম ওভারের চতুর্থ বলে অ্যারন হার্ডির বলে ডু প্লেসির হাতে ক্যাচ হন সাকিব।

বল হাতে ১ উইকেট পেলেও এদিন খরুচে বোলিং করেছেন সাকিব। ওভারপ্রতি ১০.৬৬ করে ৩ ওভারে ৩২ রান খরচা করে সেই হার্ডির উইকেটই তুলে নেন সাকিব।

সাকিব ভালো না করলেও তার দল লস অ্যাঞ্জেলস ঠিকই জয় পেয়েছে। উমাখট চাঁদের ৬৮ রানের ইনিংসের উপর ভর করে ৭ উইকেটে ১৬২ রান করে লস অ্যাঞ্জেলস। জবাবে ৮ উইকেটে ১৫০ রান তুলতে পারে টেক্সাস সুপার কিংস। এতে ১২ রানের জয় পায় লস অ্যাঞ্জেলস।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com