বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ

পূজা দিতে মন্দিরে প্রধান বিচারপতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: লক্ষ্মীপূজায় অংশ নিতে ঢাকেশ্বরী মন্দিরে যান এক মাসের ছুটিতে থাকা প্রধান বিচারপতি এস কে সিনহা। আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি মন্দিরে যান। এ সময় তাঁর স্ত্রী সঙ্গে ছিলেন।

মন্দিরে ২০ মিনিটের মতো অবস্থান করেন প্রধান বিচারপতি। লক্ষ্মীপূজায় অংশ নিয়ে তিনি ও তাঁর স্ত্রী মন্দির থেকে বের হয়ে যান। বাংলাদেশ পূজা উদ্‌যাপন কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব কুমার দে এ কথা জানান।

বিপ্লব কুমার দে বলেন, প্রধান বিচারপতির আসার বিষয়টি পূর্বনির্ধারিত ছিল না। তিনি এসেছিলেন লক্ষ্মীপূজা উপলক্ষে। এ সময় মন্দিরে পূজা উদ্‌যাপন কমিটির তেমন কোনো নেতৃস্থানীয় ব্যক্তি উপস্থিত ছিলেন না। যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদের সঙ্গে প্রধান বিচারপতির তেমন কোনো কথাও হয়নি।

অসুস্থতার কারণে ২ অক্টোবর থেকে এক মাসের ছুটিতে আছেন প্রধান বিচারপতি। আজ তাঁর সঙ্গে আইনমন্ত্রী সাক্ষাৎ করেছেন।

সরকার বলছে, কারও অসুস্থতা নিয়ে রাজনীতি করা ঠিক নয়। অন্যদিকে বিএনপি বলছে, প্রধান বিচারপতিকে জোর করে ছুটিতে পাঠানো হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ দাবি করেছেন, প্রধান বিচারপতিকে গৃহবন্দী করে রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com