বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন নড়াইলের ৩০ পরিবারের ঘরবাড়ি নদীগর্ভে বিলীন বাল্কহেডের ধাক্কায় নির্মাণাধীন সেতু ভেঙে নদীতে ‘রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে সেবকের পরিচয় দেবে জামায়াত’ গণত্রাণের ৮ কোটি টাকা যাচ্ছে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে আবদুস সোবহান গোলাপ-এস কে সুরসহ ৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা শেয়ার কারসাজির ‘মাস্টার’ হিরুর পরিবারের ব্যাংক হিসাব তলব চাঁদপুরে বালু উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষ: একজন গুলিবিদ্ধ

পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রেম থেকে ধর্ষণ, গ্রেফতার যুবক

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

নাটোরে ধর্ষণ মামলায় মিজানুর রহমান (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৯ জুলাই) দিনগত রাত ১২টার দিকে লালপুর উপজেলার গোপালপুর দাইড়পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিজানুর বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈর দক্ষিণপাড়ার প্রয়াত আফসার সরদারের ছেলে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় আটমাস ইন্সপেক্টর পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক তরুণীর সঙ্গে সখ্যতা গড়ে তোলেন মিজানুর। পরবর্তীতে মোবাইল ফোন ও ম্যাসেঞ্জারে আলাপের মাধ্যমে মিজানুর ঐ তরুণীর বিশ্বাস অর্জন করে তার কিছু নগ্ন ছবি ছবি সংগ্রহ করে।

পরে তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় সে। এতে রাজি না হওয়ায় তরুণীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি বিভিন্ন সময়ে ভুক্তভোগীর কাছ থেকে এক লাখ ৩৮ হাজার টাকা হাতিয়ে নেন তিনি।

কোম্পানি অধিনায়ক আরও জানান, ছবি ফিরিয়ে দেওয়ার কথা বলে ১২ মে তরুণীর বাড়ি যায় মিজানুর। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তরুণীকে ধর্ষণ করে। এঘটনায় ভুক্তভোগী সদর থানায় মামলা করলে গ্রেফতার এড়াতে ঘনঘন স্থান পরিবর্তন করতে থাকে মিজানুর। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সদর থানায় হস্তান্তর করে।

বাংলা৭১নিউজ/একেএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com