বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স

পুলিশের ওপর হামলা, মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরের যুগিহুদা গ্রামের রাস্তায় ডিবি পুলিশের গুলিতে মনির হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ভোররাতের দিকে এ ঘটনা ঘটে।

আহত মনির হোসেন উপজেলার ঘুগরি-পান্তাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

ঝিনাইদহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মাদকের একটি চালান যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে মহেশপুর উপজেলার যুগিহুদা গ্রামের রাস্তায় অবস্থান নেয় ডিবি পুলিশ। এ সময় মাদকব্যবসায়ীরা ধারালো অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করে।

পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে মনির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর পায়ে গুলি লাগে। পরে সেখান থেকে ৫০ বোতল ফেনসিডিল ও একটি রামদা উদ্ধার করা হয়। আহত মনিরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলেও ওসি জানান।

বাংলা৭১নিউজ/এনএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com