মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পুকুরে ভাসছে তিন মাসের শিশুর লাশ, মাকে ঘিরে রহস্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পুকুর থেকে তিন মাসের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। অবুঝ শিশুটির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় মা তারিন বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলার বজরাপুর গ্রামের পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলামের মেয়ে তারিন বেগম তিন মাস আগে শিশুটির জন্ম দেন। শিশুটির জন্মের পর থেকে বাবার বাড়িতেই থাকতেন তারিন বেগম।

শনিবার বিকেলে শিশু তানজিলার নিখোঁজের খবর জানতে পারেন প্রতিবেশীরা। একপর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির মরদেহ ভেসে ওঠে। পরে সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। এরপর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। একই সঙ্গে শিশুটির মা তারিন বেগমকে আটক করা হয়। এর আগে শিশুটির মৃত্যুর বিষয়ে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, তিন মাসের শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় শিশুটির মা জড়িত বলে ধারণা তাদের।

বাগাতিপাড়া মডেল থানা পুলিশের এসআই তারেকুল ইসলাম বলেন, পুকুর থেকে তিন মাসের শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের শিশুটির মরদেহ নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটি কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে সন্দেহ তৈরি হওয়ায় তার মাকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com