সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল

পিরোজপুরে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

পিরোজপুরের ভান্ডারিয়ায় শাহ আলম হাওলাদার (৪৪) নামে এক ব্যক্তির বিরুদ্ধে শিশু (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) উপজেলার বোথলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় ভুক্তভোগীর নানি বাদি হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা করেন। মামলার পর শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একই গ্রামের মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী শিশুর নানি বলেন, আমার মেয়ে ও জামাই ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। আমার নাতনি এখানে থেকেই পড়ালেখা করে। সোমবার দুপুরে আমি গোসলে গেলে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির শাহ আলম হাওলাদার গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আমি ঘটনাটি জানতে পেরে সোমবার সন্ধ্যায় এলাকাবাসীর সহায়তায় শাহ আলম হাওলাদারকে আটক করে পুলিশে খবর দেই।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। পুলিশ ওই মামলায় শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। মঙ্গলবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com