রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রাহক ২২ কোটি ৬৫ লাখ, লেনদেন ১ লাখ ৪৫ হাজার কোটি টাকা শুধু আইন প্রণয়নের মধ্যে সংসদ সদস্যদের কাজ সীমাবদ্ধ নয় : স্পিকার ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে বাসে তুলে গরুর ব্যাপারীদের সর্বস্ব লুট, গ্রেফতার ১০ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের খালেদা জিয়ার অবস্থা ক্রিটিক্যাল: ফখরুল যুক্তরাজ্যের সবচেয়ে ধনী পরিবার হিন্দুজা’র ৪ সদস্যের কারাদণ্ড সুনামগঞ্জে বানবাসি মানুষের দুর্ভোগ বাড়ছেই সেনাবাহিনী প্রধানের বিদায়ী দরবার অনুষ্ঠিত মার্কিন বিমানবাহী রণতরি দক্ষিণ কোরিয়ায় পৌঁছল মিয়ানমারে তীব্র সংঘাত বাংলাদেশে ঢুকতে পারে আরও রোহিঙ্গা কমলাপুরে চট্টলা এক্সপ্রেস ট্রেনে আগুন এখনো স্বাভাবিক হয়নি টেকনাফ-সেন্টমার্টিনে নৌযান চলাচল তিন বোর্ডের এইচএসসি-সমমান পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ বিশ্ববাজারে সোনার দামে ব্যাপক অস্থিরতা মোদীর সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে: প্রধানমন্ত্রী কাবার চাবি সংরক্ষক শায়েখ সালেহের ইন্তেকাল রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী

পারিশ্রমিক বাড়ালেন কিয়ারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ২২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘এমএস ধোনি : আনটোল্ড স্টোরি’ ও ‘মেশিন’ নামে বলিউডের আরো দুটি সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই নায়িকা।

‘ভারত আনে নেনু’ নামের তেলেগু সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। এতে ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটবে কিয়ারার।

অভিষেক চলচ্চিত্রটি মুক্তির আগেই তেলেগু ভাষার আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা। নাম ঠিক না হওয়া এ সিনেমায় তিনি জুটি বাঁধবেন রাম চরণের সঙ্গে। শোনা যাচ্ছে, ‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের জন্য কিয়ারা পারিশ্রমিক নিয়েছেন ৫০ লাখ রুপি। আর তেলেগু ভাষার তার দ্বিতীয় সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের আগে কিয়ারা তেলেগু সিনেমাপ্রেমীদের কাছে অপরিচিত মুখ ছিলেন। তবে মহেশের সঙ্গে জুটি বেঁধে শুটিং শুরু করতেই নাকি তার পরিচিতি বাড়তে থাকে। আর এজন্য পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার ‘ভারত আনে নেনু’ সিনেমায় মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। আর মহেশ বাবুর ব্যক্তিগত সহকারীর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এ ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রকাশ রাজকে। কোরাতলা শিবা পরিচালিত এ সিনেমাটি আগামী ২৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে। সিনেমাটি তেলেগু, তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তির কথা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com