মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আবাসিক এলাকা লকডাউন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৩৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ পাবনার চাটমোহর হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মী (এমটিইপিআই) করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতাল ও আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে বিষয়টি সাধারণ মানুষকে অবহিত করা হয়। সেখানে বলা হয় যেহেতু কমপ্লেক্স এ কর্মরত ইপিআই টেকনিশিয়ান মো: খলিলুর রহমান (৫৩) করোনায় আক্রান্ত হয়েছেন সেকারণে হাসপাতাল ও আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। তাই সবাইকে ঘরে থেকে পরিস্থিতি মোকাবেলা করার অনুরোধ জানানো হয়। হাসপাতালে না যেতে নিরুৎসাহিত করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাস পজেটিভ হওয়ার পর হাসপাতাল ও সকল কোয়াটার লকডাউন করে দেওয়া হয়েছে। একইসাথে সবাইকে ঘরে অবস্থান করার জন্য বলা হয়েছে। জরুরী স্বাস্থ্যসেবা নিতে সবাইকে হাসপাতালের চিকিৎসকদের মোবাইলে (০১৭৩০৩২৪৬৯১,০১৭৮৬১৬৯২৬৫) যোগাযোগ করার আহবান জানান তিনি। চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শুয়াইবুর রহমান জানান, আমরা সবাই এখন হোম কোয়ারেন্টিনে রয়েছি। যিনি আক্রান্ত তার সংস্পর্শের বাইরে যারা ছিলেন শুধু তারা জরুরী বিভাগে দায়িত্ব পালন করবেন। মোবাইল নাম্বার দেয়া আছে। সবাইকে সেখানে ফোনে জরুরী স্বাস্থ্যসেবা নিতে পরামর্শ দেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীর নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। যদিও তার মধ্যে করোনার উপসর্গগুলো নেই। তিনি নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন। এ নিয়ে চাটমোহরে তিনজনের করোনা পজেটিভ এসেছে।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com