সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পরীকে আশরাফুল বললেন, আপনি কি সিঙ্গেল?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

‘আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’- চিত্রনায়িকা পরীমণিকে এভাবেই বলছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। 

সম্প্রতি অভিনেতা সাজু খাদেমের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি, চিত্রনায়ক রোশান ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল অংশ নেন। আড্ডামূলক এই অনুষ্ঠানে নানা খুনসুটিতে মেতে ওঠেন তারকারা। অনুষ্ঠানে তারা সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও মজার অভিজ্ঞতা শেয়ার করেন। 

অনুষ্ঠানের একপর্যায়ে আশরাফুলের কাছে জানতে চাওয়া হয়, তিনি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দিয়েছেন কি না? এর জবাবে সাবেক এই ক্রিকেটার জানান, কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দেননি, তবে যাকে পছন্দ হয়েছিল তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। 

তবে সেই নারী আর কেউ নয়, আশরাফুলেরই বর্তমান স্ত্রী। যাকে প্রথম দেখাতেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। এরপর সঞ্চালক সাজু খাদেম আশরাফুলকে অনুরোধ করেন পরীমণিকে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য। জাতীয় দলের সাবেক এই অধিনায়কও রাজি হয়ে যান।

অনুষ্ঠানের ভিডিওর ওই অংশতে দেখা যায়, মঞ্চে হেঁটে আসছেন পরীমণি। এসময় আশরাফুল তাকে উদ্দেশ্য করে জিজ্ঞেস করছেন, ‘ভালো আছেন?’ জবাবে পরী জানান, ‘হ্যাঁ ভালো আছি’। এরপর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’

আশরাফুলের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে চুপ করে থাকেন পরী। এরপরই হেসে ফেলেন সকলে মিলে। এই ক্রিকেটারও তারপর জানান, তার স্ত্রীকেও ঠিক এভাবেই প্রস্তাব দিয়েছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com