শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীর সুইটড্রিম হোটেলে মদ, অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষ, দোকানপাটে অগ্নিসংযোগ সুনামগঞ্জে সাবেক পরিকল্পনামন্ত্রী গ্রেফতার প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন দুই সাংবাদিক শেখ হাসিনার বিরুদ্ধে আরও ৬ হত্যা মামলা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৬ শিক্ষার্থী আটক সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন

পররাষ্ট্র উপদেষ্টার সঙ্গে মিসরের পররাষ্ট্রমন্ত্রীর ‌ফোনালাপ

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

অন্তর্বর্তীকালীন সরকারের পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা মো. তৌ‌হিদ হোসেনের সঙ্গে টে‌লিফোনে আলাপ করেছেন মিসরের পররাষ্ট্রমন্ত্রী ড. বদর আবদেল আতি। তারা দুই দেশের স্বার্থ সং‌শ্লিষ্ট বিষ‌য়ে আলাপ ক‌রে‌ছেন।

সোমবার (১৬ সে‌প্টেম্বর) মিসরের পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র উপ‌দেষ্টার স‌ঙ্গে টে‌লিফোনে আলাপ ক‌রেন।

টে‌লিফো‌ন আলাপে মিসরের পররাষ্ট্রমন্ত্রী অন্তর্বর্তী সরকারের পররাষ্ট্র উপদেষ্টা হিসেবে নিয়োগের জন্য মো. তৌ‌হিদ হো‌সে‌নকে অভিনন্দন জানান। একই সঙ্গে তি‌নি অন্তর্বর্তী সরকারের সাফল্য কামনা করেন।

তারা দ্বিপাক্ষিক সম্পর্ককে আরও জোরদার করতে কাজ করার জন্য যার যার অবস্থান থে‌কে অঙ্গীকার ব্যক্ত করেন এবং বহুপাক্ষিক ফোরামে অব্যাহত সহযোগিতার আশ্বাস দেন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com