রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

পরপর তিনটি বোমা নিক্ষেপ, বেঁচে গেলেন ছাত্রলীগ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বেনাপোল)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাসির হোসেনের ওপর (২৮) তিনটি বোমা হামলার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। কিন্তু বোমাগুলো বিস্ফোরণ না হওয়ায় ছাত্রলীগ নেতা নাসির বেঁচে গেছেন। নাসির বেনাপোল কলেজপাড়া এলাকার বাবলুর রহমানের ছেলে।

রাজনৈতিক বিরোধের জের ধরে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ২-৩ জন দুর্বৃত্ত এসব বোমা হামলা চালায়। এ ঘটনায় বেনাপোলের কলেজপাড়ার কেলেরকান্দা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বেনাপোল পোর্ট থানার পুলিশ অবিস্ফোরিত তিনটি বোমা উদ্ধার করেছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নাসির।

ছাত্রলীগ নেতা নাসির হোসেন জানান, কাজ শেষে বাজার থেকে বাড়ি ফেরার পর কেলেরকান্দা মসজিদের পাশে আমার বড় ভাইয়ের বাড়িতে নির্মাণ কাজ দেখতে যাওয়ার সময় সেখানে অপেক্ষায় থাকা দুর্বৃত্তরা পেছন দিকে আমার ওপর বোমা হামলা চালায়। তারা একটি বোমা আমার মাথায় নিক্ষেপ করে। কিন্তু দুর্ভাগ্যবশত বোমাটি বিস্ফোরণ না হওয়ায় আমি প্রাণে বেঁচে যাই। এরপর আরও দুটি বোমা নিক্ষেপ করে তারা। এসময় আমার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তারা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছিল।

এসময় আশপাশে থাকা আমার আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে এলে আমি মোবাইলে পুলিশকে সংবাদ দেই। পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ বোমা চালিয়েছে। এর আগেও আমার বাড়িতে একইভাবে হামলা চালিয়েছিল।

বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ মামুন খান জানান, বোমা হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্তের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com