বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত, বাসে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ১০০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: ঢাকা-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পক্ষিয়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে স্বামী। এ ঘটনায় মটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছে। বিক্ষুদ্ধ জনতা আগুন দিয়ে বাসটি পুড়িয়ে দিয়েছে। বাসের চাকল ও হেলপার পলাতক রয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, বৃহস্পতিকার সকালে  গ্রামীন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০০৩৯) পক্ষিয়া বাজারে পেছন থেকে মটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী রুবেল হোসেন (৩৫) মারা যায়। গুরুতর আহত অবস্থায় নিহত’র স্ত্রী শিমুল (২৩) পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বাসটি ঢাকা থেকে তালতলী যাচ্ছিল।

শিমুল স্থানীয় দক্ষিন গেড়াখালী সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের বাড়ি শহর সংলগ্ন টাউন জৈনকাঠী গ্রামে। স্ত্রীকে প্রতিদিনের মতো পৌছে দিতেই মোটর সাইকেলে বিদ্যালয়ের পথে যাচ্ছিলেন স্বামী-স্ত্রী। নিহত রুবেল হোসেন জৈনকাঠী গ্রামের আ. খালেক তালুকদারের ছেলে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দলসহ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। আসটি আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com