শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা

পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধের জেরে দুই চাচাতো ভাই নিহত

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

পটুয়াখালীর বাউফলে জমিজমা বিরোধের জেরে দুই চাচাতো ভাই নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন সেলিম মুন্সি (৪০) এবং আলাউদ্দিন মুন্সি (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আপন চাচাতো ভাই সেলিম মুন্সী (৪০) ও আলাউদ্দিন মুন্সী (৫০) মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত ১০টায় নির্বাচনী প্রচারণার শেষ করে সেলিম মুন্সী বাড়িতে আসেন। এসময় চাচাতো ভাই আলাউদ্দিন মুন্সী ও তার ছেলেরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। পরে দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে সেলিম মুন্সী ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত হন। আহত হয়ে বাড়ি যাওয়ার পর আলাউদ্দিন মুন্সীও মারা যান।

নিহত সেলিম মুন্সি আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের বাসিন্দা খোরশেদ আলম মুন্সীর ছেলে এবং আলাউদ্দিন মুন্সি একই বাড়ির বাসিন্দা মৃত আমির মুন্সীর ছেলে।

বউফল সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সাদ্দাম হোসেন জানান, এ ঘটনায় লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। তদন্ত প্রক্রিয়াধীন। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com