বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা গোপন চুক্তি করলে এখন বিএনপি ক্ষমতায় থাকতো : মির্জা ফখরুল ২৭ জুন পদ্মা সেতুর ৩১৪ কোটি টাকার চেক হস্তান্তর : সেতুমন্ত্রী ‘সামাজিক বিচারের মাধ্যমে মামলা কমিয়ে আনা সম্ভব’ যারাই দুর্নীতিবাজ তারাই শেখ হাসিনার ঘনিষ্টজন: রিজভী গাজায় ইসরায়েলি হামলায় হামাস প্রধানের বোনসহ নিহত ১০ সন্ত্রাসীদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

পটুয়াখালীতে এশিয়ান টিভির বর্ষপূর্তি উৎসব উপলক্ষে র্যা লী ও আলোচনা সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে র্যা লী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র্যা লী শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। র্যা লী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন র্যা ব-৮ এর পটুয়াখালী কম্পানী কমান্ডার মোঃ ছুরত আলম, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও দৈনিক পটুয়াখালী পত্রিকার প্রকাশক ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.মোঃ সুলতান আহমেদ মৃধা, পটুয়াখালী বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের সভাপতি আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, এসডিএ পরিচালক ও দৈনিক রূপান্তরের সম্পাদক কে.এম এনায়েত হোসেন ও প্রেসক্লাবে সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয় প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেন তালুকদার।
Patuakhali Pic-2 (18.01.18)
অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের আর এক সভাপতি কাজল রবন দাস। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুফতি সালাউদ্দিন, যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ জাফর খান সহ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দ কেকে কেটে এশিয়ান টিভির ৬ষ্ট বর্ষে পদার্পন পালন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com