সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
উঠে যাচ্ছে শেখ হাসিনা সেতুর কার্পেটিং বন্যা পরিস্থিতির উন্নতি খুলে দেওয়া হলো জাফলং ও রাতারগুল তিস্তায় বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ভাঙন আতংকে বাসিন্দারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৭ কিমি যানজট নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের র‌্যাংক ব্যাজ পরিধান প্রথম ধাপের ফল রাতে, অপেক্ষায় সাড়ে ১৩ লাখ শিক্ষার্থী খালেদা জিয়ার হৃদযন্ত্রে বসানো হলো পেসমেকার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন স্থানীয় সরকার সচিবের শ্রদ্ধা ১৫ বছরে বিদেশে গেছেন ১১ লাখ নারী কর্মী, সবচেয়ে বেশি সৌদিতে এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মুক্তিযোদ্ধাদের ফলমূল পাঠালেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্য বিখ্যাত ‘কুইন’ আনারস পাঠাল ভারত বাংলাদেশ থেকে কাঁচা চামড়া আমদানির আগ্রহ মিশরের পোস্ট অফিসে রাখা ৫৫ কোটি টাকা উধাও, দুদকে নালিশের নির্দেশ তরুণ সাংবাদিকদের ১৮ হাজার ডলার অনুদানের ঘোষণা মা‌র্কিন দূতাবাসের ৫ বিষয়ে নতুন র‌্যাব ডিজির নির্দেশনা, শুদ্ধাচার রক্ষায় হুঁশিয়ারি আওয়ামী লীগ ছেড়ে যাওয়ায় অনেক নেতা হারিয়ে গেছে: শেখ হাসিনা কাশির সিরাপে নেশা দ্রব্য মিশিয়ে সেবন, দুজনের মৃত্যু আওয়ামী লীগ প্রতিষ্ঠার বড় সাফল্য স্বাধীনতা : রেলমন্ত্রী ব্যাপারীদের টাকা লুট করে কোরবানি দেন ডাকাত নেতারা

পটুয়াখালীতে ইয়াবা মামলায় ডাক্তারের ১০বছরের কারাদন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার বিশেষ দায়রা জজ আদালতে ২০০ পিচ ইয়াবা মামলার রায়ে একজনকে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে বিজ্ঞ বিচারক বাসুদেব রায়। জানা গেছে, পটুয়াখালী র্যা ব -৮ এর এসআই মোঃ মহায়মেনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে গত ৭ জুলাই ২০১৫ ইং তারিখ দুপুর পোনে ৩ টার সময় জেলার গলাচিপা উপজেলার কচুয়া গ্রামের ডাক্তার বাড়ীতে অভিযান চালিয়ে ফারুক নামের এক ডাক্তারকে (২৮) আটক করে।
এসময় আপর মাদক ব্যবসায়ী সুমন মিয়া (৩৩) দৌড়ে পালিয়ে যায়। আটক ফারুকের দেহ তল্লাশি করে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং রেজিস্ট্রিবিহীন একটি প্লাটিনা মটর সাইকেল জব্দ করে র্যা ব।
এ ঘটনায় গলাচিপা থানায় ফারুক ডাক্তার ও সুমন মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৌহিদুজ্জামান ০৪.আগষ্ট ২০১৫ ইং তারিখ উক্ত দুজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। সাতজন স্বাক্ষী গ্রহন শেষে বিজ্ঞ আদালত বৃহষ্পতিবার দোষী সাব্যস্ত করে ফারুক ডাক্তারকে ১০ বছর সশ্রম কারাদন্ড ও সুমন মিয়া খালাস প্রদানের আদেশ প্রদান করে। রাস্ট্র পক্ষে বিশেষ পিপি কেবিএম আরিফুল হক টিটো ও আসামী পক্ষে এডভোকেট আবুল কালাম আজাদ মামলা পরিচালনা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com