মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে

পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোতে মৎস্য ব্যবসায়ী নিহত

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোর আঘাতে এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের নাম শাহিন হাওলাদার (৪৫)। এসময় প্রাঁণে বেচে যায় তাঁর সঙ্গে থাকা ছোট মেয়ে মুক্তি আক্তার (১৬)। রোববার (৩ জুলাই) দুপুর ১টার দিকে এই টর্নেডো আঘাত হানে।

এসময় টর্নেডোর আঘাতে বেশ কয়েকটি বসতঘর ও ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠান দুমড়ে-মুচড়ে যায়। রোববার দুপুরে জেলা শহরের স্বনির্ভর রোডস্থ এলাকায় এমন ঘটনা ঘটে। স্বনির্ভর রোডস্থ এলাকায় সরকারি জমিতে ঘর উঠিয়ে বসবাস করতো শাহিন। এদিকে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদকে একাধিকবার সরকারি নাম্বারে কল দিলেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ফয়সাল আহম্মেদ বলেন, রোববার দুপুর ১টার দিকে হঠাৎ করে একটি বাতাস ঘুরতে ঘুরতে লাউকাঠি নদী সংলগ্ন স্বনির্ভর রোডস্থ এলাকায় আঘাত হানে। এসময় নিউমার্কেট ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী শাহিন হাওলাদার তার ছোট মেয়ে মুক্তিকে নিয়ে নদীতে গোসলে যায়।

কিন্তু টর্নেডোর আঘাতে ধারালো কোন বস্তু শাহিনের গলার অর্ধেক কেটে যায়, প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় প্রাণে বেচে যায় তার মেয়ে মুক্তি। এছাড়াও টর্নেডোর আঘাতে বেশ কয়েকটি বসতঘর ও ছোট ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি হয়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com