মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

নড়াইলের ঢাকা-কালনা-নড়াইল-বেনাপোল মহাসড়কের সীতারামপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই একটি বাসের চালক নিহত হয়েছেন। আহত হন অন্তত ২০ জন। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১০এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা জানান, আজ সকালে ঢাকা থেকে যশোরগামী লিটন পরিবহনের একটি বাসের সঙ্গে যাশোর-নড়াইল-কালনা মহাসড়কে বন্ধু কল্যাণ পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বন্ধু কল্যাণ বাসের চালক জাফর হোসেন (৫০) ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার কারণে মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত দুটি বাস উদ্ধার করে। এরপর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলেই একটি বাসের চালক জাফর হোসেন মারা গেছেন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com