মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

নড়াইলের ৪ খুনের আসামিকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

নড়াইলের তালিকাভুক্ত সন্ত্রাসী ও চার খুনের আসামি সোহেল খাঁ-কে (৪০) কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল  বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে লোহাগড়া উপজেলার দিঘলিয়া পূর্বপাড় গ্রামে নবগঙ্গা নদীর পাশে তিনি খুন হন। সোহেল উপজেলার কুমড়ি গ্রামের বদির খানের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, সোহেল রাতে তার শ্বশুরবাড়ি দিঘলিয়া পূর্বপাড় গ্রামে ছিলেন।

রাত সাড়ে ১১টার দিকে তারা স্বামী-স্ত্রী দুজন ঘর থেকে বের হয়ে পাশের রাস্তায় দাঁড়ান। সেখানেই  আকস্মিকভাবে কয়েকজন যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পুরো শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

পুলিশ জানায়, সোহেল খান পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে চারটি হত্যা, অস্ত্র মামলাসহ ১৩টি মামলা রয়েছে। তিনি এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যকালাপের সঙ্গে জড়িত ছিলেন।  

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যববস্থা নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com