শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

নৌকাকে হারিয়ে জয়ী হলেন কাফনের কাপড় পরে প্রতীক নেয়া সেই প্রার্থী

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী নাগর হাওলাদারকে বিপুল ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাফনের কাপড় পরে প্রতিক নেয়া সেই বিদ্রোহী প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার। রবিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার পর উপজেলা প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তাদের অনুষ্ঠানিক নির্বাচনী ফলাফল ঘোষণায় এ তথ্য জানা গেছে।

নির্বাচনে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার চশমা প্রতিকে পেয়েছেন ৯হাজার ৫০০ ভোট। তার প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নাগর হাওলাদার নৌকা প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮০০ ভোট। 

এর আগে গত ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন নির্বাচন থেকে সরে যেতে প্রতিপক্ষের হুমকি উপেক্ষা করে কাফনের কাপড় পরে প্রতীক আনতে গিয়েও হামলার শিকার হয় স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার।

জানা গেছে, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৭টি ইউনিয়নের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এ নির্বাচনে উপজেলার পক্ষিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. আলাউদ্দিন সর্দার। পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীর বিপক্ষে গিয়ে প্রার্থী হওয়ায় আলাউদ্দিন সর্দারকে যুবলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com