শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ পূজামণ্ডপে থাকবে দুই মন্ত্রণালয়ের ৮৪ হাজার স্বেচ্ছাসেবী এইচএসসির ফল ১৫-১৭ অক্টোবরের মধ্যে আ.লীগের সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার, ৯২টি গুলি ব্যবহারের স্বীকারোক্তি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৮২তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত বিবাদ-বিদ্বেষ নয়, জাতীয় সংহতির মধ্য দিয়ে নতুন বাংলাদেশ গড়তে চাই: নুর ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ ১০ বছরের আক্ষেপ মিটিয়ে জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের টাইম ম্যাগাজিনের ‘হানড্রেড নেক্সট’ তালিকায় উপদেষ্টা নাহিদ এবার গাজার প্রধানমন্ত্রীকে হত্যার দাবি করল ইসরায়েল নির্ধারিত সময়ে প্রকল্প শেষ করতে ব্যর্থ হলে ব্যবস্থা

নেত্রকোনায় ১০ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ, আটক ৪

নেত্রকোনা প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

নেত্রকোনার বারহাট্টায় ১০ হাজার ১০০ কেজি চিনিসহ চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় চোরাচালানের কাজে ব্যবহৃত দুটি পিকআপ ও একটি ইজি বাইক জব্দ করা হয়।

আটকরা হলেন- নেত্রকোনার পুর্বধলা উপজেলার পাইলাটি গ্রামের আব্দুল খালেকের ছেলে খোকন মিয়া (৩৮), নেত্রকোনা সদর উপজেলার মোবারকপুর (ধীতপুর) গ্রামের সোনা মিয়ার ছেলে জলিল মিয়া (৩১), বারহাট্টা উপজেলার ফকিরের বাজারের সন্তোষ করের ছেলে ভজন কর (৪৫) ও কর্নপুরের আব্দুল মালেকের ছেলে শফিকুল ইসলাম (২৬)।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বারহাট্টা, দেউল ও কলমাকান্দা সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় উপজেলার উড়াদিঘী গ্রামের আকিল উদ্দিন ফকির মাজারের পাশ থেকে ৬ হাজার ৫০০ কেজি চিনিসহ একটি পিকআপ জব্দ করে খোকন মিয়াকে আটক করা হয়।

একই থানার এসআই সুমন মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে দেউলী-কলমাকান্দা সীমান্ত সড়ক সংলগ্ন এলাকা থেকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিন হাজার কেজি চিনিসহ একটি পিকআপ জব্দ করে জলিল মিয়াকে আটক করা হয়।

একই দিন রাত সাড়ে ৯টার দিকে বারহাট্টা উপজেলার বাইশদার এলাকা থেকে ৬০০ কেজি চিনিসহ ১টি ইজি বাইক জব্দ করে ভজন কর ও শফিকুল ইসলামকে আটক করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com