বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

নেইমারের বিরুদ্ধে বার্সার মামলা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: নেইমারের পারফরম্যান্সে এক সময় আনন্দে ভাসলেও এখন সেই মহা তারকাই যেন বার্সেলোনার একমাত্র শত্রুতে পরিণত হয়েছে।

সাবেক ক্লাবের বিপক্ষে নেইমারের অভিযোগ আর তার বিরুদ্ধে ক্লাবের পক্ষ থেকে নানা সমালোচনার বিষয়ই এখন বিশ্ব ফুটবলের অন্যতম আলোচনার বিষয়।

এদিকে ফুটবলার ও সাবেক ক্লাবের মধ্যে কথার খেলা চলতে থাকলেও হঠাৎ করেই নেইমারের বিরুদ্ধে মামলা করে বসেছে বার্সা।

২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড ট্রান্সফারের বিনিময়ে পিএসজিতে চলে আসা ব্রাজিলিয়ানের বিরুদ্ধে ক্লাবটির পক্ষ থেকে চুক্তি ভঙ্গের অভিযোগ উঠেছে। সঙ্গে চাওয়া হয়েছে নবায়নের জন্য দেয়া বোনাসের অর্থ।

গত ডিসেম্বরে বার্সার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করে নেইমার। চুক্তির সময় স্প্যানিশ ক্লাবটি ৮.৫ মিলিয়ন ইউরো বোনাস হিসেবে দিয়েছিল নেইমারকে। কিন্তু চলতি মৌসুমে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ায় নেইমারকে দেয়া নবায়ন বোনাসের অর্থ ফেরত চেয়েছে বার্সেলোনা।

একই সঙ্গে চুক্তিভঙ্গের জন্য ক্ষতিপূরণ হিসেবে ৮৫ লাখ ইউরো ও দেরিতে দেয়ার জন্য ১০ শতাংশ বাড়তি অর্থ দাবি করেছে দলটি।

মঙ্গলবার বার্সেলোনা এক বিবৃতিতে নেইমার এ অর্থ পরিশোধ করতে না পারলে পিএসজিকে দায়িত্ব নেয়ার অনুরোধ জানিয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com