বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে দুই পরিবারের ৮ জন নিহত বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস, ১ জনের প্রাণ ঝরল

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

সাতক্ষীরার তালায় সিকান্দার আবু জাফর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে এক ব্যক্তি নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতের নাম সাজ্জাদ আলী সরদার (৫০)। তিনি তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন কুমিরা ইউনিয়নের আমানউল্লাহপুর গ্রামের মো. সেরমত আলী সরদারের ছেলে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে সিকান্দার আবু জাফর সড়কের শাহাপুর  বাজারের পাশে জনৈক হায়দার মহলদারের বাড়ির সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের নাম পরিচয় জানা যায়নি।  

স্থানীয়রা জানান, খুলনা থেকে ছেড়ে আসা পাইকগাছাগামী যাত্রীবাহী বাসটি (খুলনা-জ ০৫-০০২২) গাড়িটি সিকান্দার আবু জাফর সড়কের তালা উপজেলার শাহাপুর বাজারের পাশে জনৈক হায়দার মহলদারের বাড়ির সামনের মোড়ে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এসময় ঘটনাস্থলেই একজন নিহত ও সাতজন আহত হন। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে তালা থানা পুলিশ।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন দুর্ঘটনায় নিহতের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com