বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার মেসির হ্যাটট্রিক, বলিভিয়ার জালে ৬ গোল আর্জেন্টিনার যুক্তরাষ্ট্রের অংশীদার ও বন্ধু হতে চায় চীন: শি জিনপিং

নির্বাচনে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছে র‍্যাব। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে র‍্যাব মাঠে কঠোর ভূমিকা পালন করবে। 

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৩নং ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

র‌্যাব মহাপরিচালক বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে র‍্যাব অভিযান শুরু করেছে। এছাড়াও জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচেনের বিকল্প নেই।

এম খুরশীদ হোসেন বলেন, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি র‌্যাব বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক প্রচার এবং অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। 

এ সময় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ ও কুয়াকাটা পৌরসভার সাবেক কাউন্সিলর শাহ আলমসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com