রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

নিখোঁজের আট দিন পর কিশোরের টুকরা করা লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের আট দিন পর তপু হোসেন (১৫) নামে এক কিশোরের টুকরা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২২ জুন) বিকেল ৩টার দিকে পৌর শহরের মশুরিয়াপাড়া ক্যাপ্টেন খানের গলির অরন্য ছাত্রাবাসের ৩০৫নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তপু মশুরিয়াপাড়া এলাকার কাশেম হোসেনের ছেলে। সে স্থানীয় একটি ওয়ার্কশপে (কারখানায়) মিস্ত্রির সহকারি হিসেবে কাজ করতো।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মশুরিয়াপাড়া এলাকার তরিকুল ইসলামের ছেলে আলিফ হোসেন (১৬) ও  মনিরুজ্জামান (২২) নামে দুইজনকে আটক করেছে।

নিহত তপুর চাচাতো ভাই রাজু হোসেন বলেন, গত ১৫ জুন তপু নিখোঁজ হয়। এরপর তপুর মোবাইল থেকে তার বাবা কাশেম হোসেনকে ফোন দিয়ে জানানো হয় তপুকে আটকে রাখা হয়েছে। ১০ হাজার টাকা পাঠালে তাকে ছেড়ে দেয়া হবে। কাশেম হোসেন ওই নম্বরে ১০ হাজার টাকা বিকাশে পাঠায়। এরপর থেকে তপুর ফোন বন্ধ পাওয়া যায়। 

শনিবার বিকেলে ছাত্রাবাসের কয়েকজন ছাত্র ঈদ শেষে বাড়ি থেকে ফিরে কক্ষের সামনে গেলে দুর্গন্ধ পায়। এ সময় তারা ছাত্রাবাসের মালিক টিপু হোসনকে ডেকে আনেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে বাক্সের ভেতর থেকে তপু হোসেনের মরদেহ উদ্ধার করে।

পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি বলেন, ধারণা করা হচ্ছে তপুকে হত্যার পর লাশ কয়েক টুকরা করে বাক্সের মধ্যে রেখেছিল দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। 

তিনি আরও বলেন, পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com