সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০ অনলাইন জুয়ায় জড়িত ৫০ লাখ মানুষ, রোধে হচ্ছে সম্মিলিত ড্রাইভ প্রেমিকার শিশুসন্তানকে ট্রেনে ফেলে অপহরণের গল্প সাজান প্রেমিক দ্বিতীয় স্ত্রীর পর দেশ ছাড়লেন মতিউর অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে: প্রধানমন্ত্রী বিদেশ যাত্রার নিষেধাজ্ঞার নির্দেশনা পেলে ব্যবস্থা: আইজিপি বীর মুক্তিযুদ্ধা ডা. জামাল উদ্দিন আর নেই ছাগলকাণ্ডে মতিউর, তার স্ত্রী ও ছেলের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা

নাশকতার অভিযোগে সাভারে জামায়াত নেতা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাভার: সাভারে আব্দুর রহিম (৪০) নামের জামায়াতের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সকালে সাভার পৌর এলাকার চাঁপাইন মহল্লার নিউ চাঁপাইন মডেল হাই স্কুল থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় নাশকতা করতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে সকালে চাঁপাইন এলাকার নিউ চাঁপাইন মডেল হাই স্কুল থেকে আব্দুর রহিমকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। বর্তমানে তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন আটক জামায়াত নেতার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে। আটক জামায়াত নেতা চাঁপাইন এলাকার নিউ চাঁপাইন মডেল হাই স্কুল এর প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com