শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

নারীর বালিশে মিললো ইয়াবা

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে আলেয়া বেগম (৬০) নামের এক নারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ওই নারীর সাথে থাকা বালিশের ভিতর থেকে ৫টি ব্যান্ডেলে থাকা ৯৭০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুধারাম মডেল থানা সংলগ্ন মেসার্স আবদুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আলেয়া বেগম চট্টগ্রামের বায়েজিদ বোস্তামির ছিন্নমুল এলাকার সুলতান মিয়ার মেয়ে।

জানা গেছে, আলেয়া বেগম গত রোববার কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান নিয়ে প্রথমে চট্টগ্রাম ও পরে সোমবার রাতে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে নজরধারিতে রাখা হয়। 

মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে ফেনী ও পরে ফেনী থেকে বাস যোগে চৌমুহনী চৌরাস্তায় আসেন আলেয়া বেগম। সেখান থেকে গাড়ি পরিবর্তন করে সিএনজি যোগে দুপুরে মাইজদী আবদুল হক ফিলিং স্টেশনের সামনে নামেন আলেয়া। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল তাকে আটক করে। পরে তার সাথে থাকা একটি বালিশে ভিতরে তল্লাশি চালিয়ে ৯৭০পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওই নারী কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী ও নোয়াখালীর বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতো। বেগমগঞ্জের রামগঞ্জের এক মাদক কারবারি ইয়াবাগুলো পৌঁছে দিতে মাইজদীতে আসেন আলেয়া। 

এ ঘটনায় আটককৃত নারী ও ওই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com